Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বৈরাগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নবী হোসেন চৌধুরী আর নেই

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ৪:২৮ পিএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের পিতা সমাজ সেবক নবী হোসেন চৌধুরী (৭৫) আর নেই। গত রবিবার রাত ১১ টায় চট্টগ্রাম নগরীর একটি বেসরকারী হাসপাতালে তিনি ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি....রাজেউন)। গতকাল সোমবার দুপুর ২ টায় জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি ৪ ছেলে,৪ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। নবী হোসেন চৌধুরী একাদিক মাদ্রাসা,মসজিদ ও স্কুল প্রতিষ্ঠায় অবদান রেখেছেন।
নবী হোসেন চৌধুরীর মৃত্যুতে স্থানীয় সাংসদ ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এমএ মালেক, ভূমিমন্ত্রীর একান্ত সচিব রিদুয়ানুল করিম চৌধুরী সায়েম,জেলা পরিষদ সদস্য এসএম আলমগীর চৌধুরী, বৈরাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নোয়াব আলীসহ আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গসংগঠনের নেতারা গভীর শোক প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ