Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

নেছারাবাদে মেয়েকে উত্তক্ত করার প্রতিবাদ করায় বাবাকে পিটুনি

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ৪:৩৫ পিএম

নেছারাবাদ উপজেলার চিলতলা গ্রামে কলেজ পড়ুয়া মেয়েকে উত্তক্ত করার প্রতিবাদ করায় বাবা চান মিয়াকে (৫৫) পিটিয়েছে বখাটেরা। রবিবার সন্ধ্যায় চিলতলা বাজারের ওপর খোকন,এমদাদুল হক ও সোবাহানের নেতৃত্বে ৪/৫ জন সন্ত্রাসী এ হামলা চালায়। এ সময় গুরুতর আহত চানমিয়াকে স্থানীয়রা উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন চানমিয়া অভিযোগ করেন তার মেয়ে লিপি শহীদ স্মৃতি বিএম কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী। তার মেয়ে লিপিকে একই গ্রামের হারুনের পুত্র বখাটে এমদাদুল হক উত্তক্ত করে আসছে। বিষয়টির প্রতিকার চেয়ে এমদাদুলের বাবা হারুন এর কাছে নালিশ করেন চানমিয়া। এ সময় হারুন তার ছেলে এমদাদুলের পক্ষ নিয়ে উল্টো মেয়েকে সামলানোর জন্য চানমিয়াকে ধমক দিতে যান। এতে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাঠির ঘটনা ঘটে। এর জের ধরে হারুনের পুত্র খোকন ও এমদাদুল তাদের বন্ধু সোবাহনের নেতৃত্বে আরো ২/৩জন সাঙ্গপাঙ্গ দলবদ্ধ হয়ে সন্ধ্যায় চানমিয়াকে বাজারের ওপর ফেলে বেদম মারপিট করে। মারপিটের খবর পেয়ে দৈহারী ইউপি চেয়ারম্যান মো. জাহারুল ইসলাম ও ইউপি সদস্য লিটন মৃধা ঘটনাস্থলে এসে আহত চানমিয়াকে দ্রুত হাসপাতালে পাঠিয়ে দেন।

এ বিষয় চেয়ারম্যান জাহারুল ইসলাম বলেন, পাশেই একটি সালিশে বৈঠকে বসে বাজারে মারামারি হচ্ছে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। তিনি বলেন, সকালের একটি ঝগড়ার ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যায় চানমিয়াকে মারধরের ঘটনা হয়েছে। চেয়ারম্যান বলেন, চানমিয়া সুস্থ হওয়ার পরে উভয় পক্ষকে নিয়ে মিমাংশার চেস্টা করবেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ