Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মহিপুরে ইয়াবাসহ গ্রেফতার - ২

কলাপাড়া(পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ৪:৪৭ পিএম | আপডেট : ৬:২৬ পিএম, ১৭ জানুয়ারি, ২০২২

কলাপাড়ার মহিপুর থানা পুলিশের অভিযানে ইয়াবা সহ ২ জনকে গ্রেফতার করেছে। রবিবার মধ্যেরাতে মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মো: আবুল খায়ের এর নির্দেশক্রমে এস আই রাসেল সরদারের নেতৃত্বে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মহিপুর গ্রামের হাকিম মোল্লার ছেলে নাসির মোল্লা (৪৫) ও সুধীরপুুর গ্রামের জহিরুল ইসলামের ছেলে সাকিল (২১) কে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত নাসির মোল্লার বিরুদ্ধে মহিপুর থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এছাডাও মহিপুর বাজারের নৈশপ্রহরীদের মারধর ও ভয়ভীতি দেখানোর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার মো: আবুল খায়ের সাংবাদিকদের বলেন, গ্রেফতারকৃতরা এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা, দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ এড়িয়ে তারা মাদক ব্যবসা করে আসছিলো। পরবর্তীতে আমরা অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হই। তিনি আরো বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সোমবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ