Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

তৈমূরের বাসায় মিষ্টি নিয়ে হাজির আইভি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ৫:৩৯ পিএম | আপডেট : ৬:২৯ পিএম, ১৭ জানুয়ারি, ২০২২

প্রধান প্রতিদ্বন্দ্বী তৈমূর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে হাজির হয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে তিনবারের জয়ী প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী। সোমবার (১৭ জানুয়ারি) বিকেল ৫টার দিকে শহরের মাসদাইর এলাকায় তৈমূরের বাসভবনে যান তিনি। এ সময় তার সঙ্গে দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে, রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নাসিক নির্বাচনের ভোটগ্রহণ চলে। ভোট গণনা শেষে ফল ঘোষণা করা হয়।

ফলাফল ঘোষণার পর দেখা গেছে, আইভী তাঁর প্রধান প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা তৈমূর আলম খন্দকারের চেয়ে ৬৬ হাজার ৯৩১ ভোট বেশি পেয়েছেন। বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে আইভী পেয়েছেন এক লাখ ৫৯ হাজার ৯৭ ভোট। হাতি প্রতীকের তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৬৬ ভোট।

সিটি নির্বাচনে ভোট গ্রহণের আগে ও পরে প্রতিক্রিয়া জানাতে গিয়ে আইভী বলেছিলেন, নির্বাচিত হলে তিনি মিষ্টি নিয়ে চাচা তৈমূর আলম খন্দকারের বাড়িতে যাবেন।

নির্বাচনের ফল পেয়ে পরাজিত প্রার্থী তৈমুর সংবাদ সম্মেলনে নির্বাচিত মেয়র আইভীকে নারায়ণগঞ্জের উন্নয়নে সহযোগিতা করার কথা বলেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ