Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

মঙ্গলবার মুম্বাই যাচ্ছেন তপু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ৭:৩৮ পিএম

বসুন্ধরা কিংস ও জাতীয় দলের তারকা ডিফেন্ডার তপু বর্মণ উন্নত চিকিৎসার জন্য ভারতের মুম্বাই যাচ্ছেন। রোববার তার ভারতীয় ভিসা নিশ্চিত হওয়ায় মঙ্গলবার মুম্বাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন তিনি। সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন তপু নিজেই।

ঘরোয়া ফুটবলের মৌসুমসূচক টুর্নামেন্ট স্বাধীনতা কাপে গত ৪ ডিসেম্বর বাংলাদেশ পুলিশের বিপক্ষে খেলতে গিয়ে হাঁটুতে আঘাত পান তপু। লিগামেন্টে আঘাত পাওয়ায় আপাতত মাঠ থেকে দূরে রয়েছেন তিনি। তপুর হাঁটুর যা অবস্থা, তাতে আসন্ন প্রিমিয়ার লিগের প্রথম পর্বে তার মাঠে নামা প্রায় অসম্ভব।

নিজের শারীরিক অবস্থা জানিয়ে তপু কাল বলেন, ‘রোববার ভারতের ভিসা হাতে পেয়েছি। আশা করছি মঙ্গলবার সকালে মুম্বাইয়ের উদ্দেশ্যে রওয়ানা হতে পারবো। ২১ জানুয়ারি মুম্বাইয়ের ডাক্তার আমার চিকিৎসা শুরু করবেন। সেখানে কত দিন থাকবো, তা নির্ভর করছে চিকিৎসকের মতামতের উপর। আপাতত ৬ মাসের ভিসা নিয়েছি। নিজের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ