Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

কুষ্টিয়ায় ৪ মাস পর করোনায় মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ৮:৩৭ পিএম

চার মাস পর কুষ্টিয়ায় করোনা আক্রান্ত হয়ে হাসেম মালিথা (৭০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার দুপুর ১২টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। হাসেম মালিথা কুষ্টিয়া সদর উপজেলার জুগিয়া বারখাদা এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে। দুই ডোজ টিকা নেওয়ার পরও তিনি করোনায় আক্রান্ত হন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আশরাফুল ইসলাম জানান, আব্দুল জলিল বেশ কিছুদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি হাইপার টেনশন, স্ট্রোকসহ নানা সমস্যা নিয়ে প্রথমে হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় তার করোনা পজিটিভ ধরা পড়ে। তাকে হাসপাতালে হাই ফ্লো কেয়ারে নেওয়া হয়। কিন্তু হাই ফ্লোতে নেওয়ার মতো তার শারীরিক অবস্থা না থাকায় তিনি মারা যান।

এদিকে কুষ্টিয়ায় কয়েক দিন ধরেই করোনা রোগীর সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘণ্টায় ১৭৯ নমুনা পরীক্ষার বিপরীতে ২৬ জনের করোনা পজিটিভ হন। আক্রান্তের হার ১৪ দশমিক ৫২ শতাংশ। গত দুই মাসের মধ্যে এটিই সর্বোচ্চ করোনা শনাক্তের রেকর্ড।

জেলায় এ পর্যন্ত ১৮ হাজার ৯৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে। মারা গেছেন ৭৮৭ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ