Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

চট্টগ্রামের জার্সিতে বিজয়ের সুবর্ণ জয়ন্তী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ৮:৫১ পিএম

মাত্র কিছুদিন আগেই জাতি পালন করেছে বিজয়ের সুবর্ণ জয়ন্তী। সেই সুবর্ণ জয়ন্তীকে ধারণ করেই ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় আসর এবারের বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) জন্য নিজেদের জার্সি তৈরি করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সোমবার গুলশানের একটি অভিজাত হোটেলে আয়োজিত জাঁকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে তারা নিজেদের জার্সি উন্মোচন করে।

জার্সি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্র্যাঞ্চাইজিটির চেয়ারম্যান আখতারউজ্জামান, ভাইস চেয়ারম্যান শাজনিন খান ও ব্যবস্থাপনা পরিচালক কে.এম রিফাতুজ্জামান, কোচ পল নিক্সন, বোলিং কোচ শন টেইট, ক্রিকেটার নাসুম আহমেদ, সাব্বির রহমান, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী, বিদেশি ক্রিকেটার ইংল্যান্ডের উইল জ্যাকস, রায়াদ এমরিট, ভিডিও অ্যানালিস্ট, ট্রেইনারসহ অন্যরা। চট্টগ্রামের কর্মকর্তারা আনুষ্ঠানিকভাবে তাদের নতুন জার্সি তুলে দেন প্রধান কোচ পল নিক্সনসহ দলের ক্রিকেটারদের হাতে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পক্ষ থেকে জানানো হয়, বিজয়ের ৫০ বছর উদযাপনকে সামনে রেখে দলের এবারের জার্সিতে থাকছে, বাংলাদেশের গৌরবের নানা অধ্যায়ের উপাখ্যান।

এ প্রসঙ্গে চ্যালেঞ্জার্সের ব্যবস্থাপনা পরিচালক কে.এম রিফাতুজ্জামান বলেন, ‘বিজয়ের ৫০ বছর উদযাপন করছি আমরা। সে কারণেই জার্সিতে তার প্রতিচ্ছবি রেখেছি। স্বাধীনতার বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাতেই আমাদের এই প্রয়াস। আমরা বিশ্বাস করি, তরুণ প্রজন্ম বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। এবারের বিপিএলে তাই আমরা তারুণ্য নির্ভর একটা দল গঠন করেছি।’ জার্সি উন্মোচনের পাশাপাশি এ অনুষ্ঠানেই উদ্বোধন করা হয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ওয়েবসাইটের। মাঠ ও মাঠের বাইরে চ্যালেঞ্জার্সের সব ধরনের কর্মকান্ডের খবর থাকবে এই ওয়েবসাইটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ