Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঝিনাইগাতীতে বাড়ি পুড়ে ছাই

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

শেরপুর জেলার ঝিনাইগাতীতে আগুনে একটি বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। গত রোববার ঝিনাইগাতী থানা সংলগ্ন জেলে বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগী পরিবার দাবি করেন। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন, ঝিনাইগাতী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. শাহাদৎ হোসেন, সাবেক চেয়ারম্যান মোজাজ্জল হোসেন চাঁন, বণিক সমিতির সাধারণ সম্পাদক ফারুক আহমেদ ও ইউপি সদস্য মো. জাহিদুল হক মনির ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ভূক্তভোগী জেলে পরিবার ও এলাকাবাসি জানান, গত রোববার সকালে থানা সংলগ্ন জেলে বাড়ির ছাইদুল ইসলামের বাড়ির একটি বসত ঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। ওই ঘরের বসবাসকারী পরিবার আত্মীয় বাড়ি বেড়াতে যাওয়ায় ঘরটি তালাবদ্ধ ছিল।
আগুনের লেলিহান শিখা দেখে পাশ্ববর্তী ঘরে থাকা ছাইদুলের মা ও ভাই চিৎকার শুরু করে। তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হন।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে একঘণ্টা চেষ্টায় আগুন নেভায়। কিন্তু তাৎক্ষনিক ছাইদুলের একটি টিনশেড ঘর, ঘরে থাকা দুটি ফ্রিজ, ২টি সেলাই মেশিনসহ প্রয়োজনীয় সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ