Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কিশোরগঞ্জে পুরাতন কাগজ মিলে অগ্নিকাণ্ড

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

কিশোরগঞ্জের পূর্ব তারাপাশা এলাকায় পুরাতন কাগজ মিলে অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষতি হয়েছে। উক্ত অগ্নিকাণ্ডে মিলের গোডাউন ও মিলের যাবতীয় যন্ত্রপাতি পুড়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে মিল কর্তৃপক্ষ দাবি করেন। গত রোববার দুপুরে খান বোর্ড মিল নামে একটি পুরাতন কাগজের মিলের গোডাউনে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। মুহূর্তেই গোডাউন সম্পূর্ণ ভষ্মিভূত হয়ে মিলটির অধিকাংশ যন্ত্রপাতি পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডে সংবাদ পেয়ে মিলের মালিক বীর মুক্তিযোদ্ধা হাজী মো. মাজহারুল ইসলাম খান দ্রুত ঘটনাস্থল এসে ফায়ার সার্ভিসকে খরব দিলে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের লোকজন ঘটনাস্থল পৌঁছে প্রায় ২ ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।
উক্ত অগ্নিকাণ্ডের ফলে মিলের গোদাম ঘর, পুরাতন কাগজ মিলের যন্ত্রপাতি এবং অন্যান্য আনুষাঙ্গিক জিনিসপত্র আগুনে পুড়ে ভস্মিভূত হয়ে যায়।
এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানায় জিডি করা হয়েছে। অগ্নিকাণ্ডের সঠিক কারণ এখন পর্যন্ত জানা যায়নি। কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের উপ-সহকারী পরিচালক মো. মোবারক আলী অগ্নিকাণ্ডের সঠিক কারণ এবং ক্ষয়-ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানা যাবে বলে সাংবাদিকদের জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ