Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেয়েকে ধর্ষণের মামলায় বাবা গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

নিজ কন্যাকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। খুলনা নগরীর বাদামতলা দিঘিরপাড় এলাকার তুহিন মোড়লের ভাড়াটিয়া বাড়িতে এ ঘটনা ঘটে। গত রোববার দিবাগত রাত ১০টার দিকে ধর্ষক আছাদকে গ্রেফতার করেছে পুলিশ। থানায় দায়েরকৃত কন্যা শিশুর মা শিরিনা বেগমের দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

সূত্রে জানা গেছে, বাদামতলা তুহিন মোড়লের বাড়ির ভাড়াটিয়া ইজিবাইক চালক আছাদ গত এক মাস ধরে কয়েকদফায় ধর্ষণ করেছে তার নিজ কন্যাকে। কন্যার মা বিভিন্ন অনুষ্ঠানের বাবুর্চি কাজ করেন। গত ১৩ জানুয়ারি রাত ৯টায় কাজ শেষ করে বাড়িতে ফেরেন এসময় ধর্ষণের শিকার মেয়েটি তার মায়ের কাছে বিষয়টি খুলে বলে। এ নিয়ে সংসারে অশান্তির সৃষ্টি হয়। গত রোববার সন্ধ্যার পর মেয়েটির মা কাজ শেষে বাড়ি ফিরে আসার পর স্বামী-স্ত্রীর মধ্যে পুনরায় ঝগড়া শুরু হলে বিষয়টি জানাজানি হয়ে যায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ রাত ১০টার দিকে ধর্ষক পিতা আছাদকে বাদামতলা ভাড়াটিয়া বাড়ি থেকে আটক করে।
এ ব্যাপারে খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মেয়েটির মা বাদী হয়ে স্বামীর নামে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। একইসাথে মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য খুমেক হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়েকে ধর্ষণের মামলায় বাবা গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ