Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

হালান্ড আসলে রিয়াল ছাড়বেন বেনজেমা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

চলতি মৌসুমে কী দারুণ ছন্দেই না আছেন করিম বেনজেমা। অনেকে এখনই তার হাতে দেখছেন আগামী বছরের ব্যালন ডি’অর। তবে উড়ন্ত ছন্দে থাকা এ খেলোয়াড়কে আগামী মৌসুমেই হারাতে পারে রিয়াল মাদ্রিদ। এমন সংবাদই প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম আল ন্যাসিওনাল।
রিয়ালে অবশ্য বেশ সুখেই আছেন বেনজেমা। তবে এ সুখটা না থাকতে পারে আগামী মৌসুমে। কারণ আর্লিং হালান্ডকে দলভুক্ত করার চেষ্টা করছে ক্লাবটি। শেষ পর্যন্ত এ নরওয়ের স্ট্রাইকারকে দলে টানতে সফল হলে বেনজেমা রিয়াল মাদ্রিদ ছাড়বেন বলে জানায় সংবাদমাধ্যমটি। এরমধ্যেই রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজকে বিষয়টি জানিয়ে দিয়েছেন এ ফরাসি।
হালান্ডের সঙ্গে আগামী মৌসুমে রিয়ালের প্রধান লক্ষ্য কিলিয়ান এমবাপে। তাকে পাওয়ার অনেকটাই কাছাকাছি দলটি। পিএসজির সঙ্গে নতুন চুক্তির কোনো আভাষই নেই এমবাপের। সেক্ষেত্রে নতুন মৌসুমে ফ্রি এজেন্ট হিসেবে তাকে দলে টানতে পারবে রিয়াল। তবে স্বদেশী এমবাপে দলে আসলে কোনো অসুবিধা নেই বেনজেমার।
এমবাপে মূলত উইঙ্গার হিসেবে খেলেন। বেনজেমা পুরোদুস্তর স্ট্রাইকার। ঠিক এই পজিশনেই খেলেন হালান্ড। হালান্ড দলে আসলে স্বাভাবিকভাবেই জায়গা নড়বড়ে হয়ে যাবে এ ফরাসির। তাই এমবাপে সমস্যা না হয়ে দাঁড়ালেও উড়ন্ত ছন্দে থেকেও তরুণ হালান্ডের জন্য একাদশে অনিয়মিত হয়ে পড়তে পারেন বেনজেমা।
এদিকে বয়সটাও ৩৪ ছাড়িয়েছে বেনজেমার। দুর্দান্ত ছন্দে থাকার পরও ঠিক এ বয়সেই রিয়াল ছাড়তে হয়েছিল ক্লাবের ইতিহাসের অন্যতম সফল তারকা ক্রিস্তিয়ানো রোনালদোকে। দলের ভবিষ্যতের জন্য যে কোনো কঠিন সিদ্ধান্ত নিতে সিদ্ধহস্ত ক্লাব সভাপতি পেরেজ। আগামী মৌসুমেও এমন কিছু দেখা যেতেই পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেনজেমা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ