Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

পুলিশের গাড়ি পানিতে পড়ে নিহত ২

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পুলিশের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে পরে এসআই শরিফুল ইসলম ও কাজী সালেহ নিহত হয়েছেন। মুমূর্ষবস্থায় রফিকুল ইসলাম নামের পুলিশের এসআইকে ও গাড়ি চালককে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। গতকাল সোমরার সন্ধ্যায় সোনারগাঁও পৌরসভার দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, সোনারগাঁও থানার পুলিশের ব্যবহৃত একটি প্রাইভেটকার গতকাল সোমবার সন্ধ্যাায় পৌরসভার দত্তপাড়া সড়কদিয়ে থানায় যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি পুকুরে পড়ে যায়। এলাকাবাসী এগিয়ে এসে আহতদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসে নিয়ে গেলে কর্তব্যরক চিকিৎসক শরিফুল ইসলম ও কাজী সালেহ নিহত হয়েছেন।
মুমূর্ষবস্থায় সহকারী উপ-পরিদর্শক রফিকুল ইসলাম ও গাড়িচালককে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। এ রিপোর্ট লেখা পর্যন্ত সোনারগাঁও সায়ার সার্ভিসের একটি দল উদ্ধার তৎপরতা চালাচ্ছে। সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশের গাড়ি পানিতে পড়ে নিহত ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ