Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে মৃত্যুহীন দিনে শনাক্ত ৭৩৮

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৯:২৮ এএম

চট্টগ্রামে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় কারও মৃত্যু হয়নি। তবে এ সময়ে আক্রান্ত হিসেবে শনাক্ত হন ৭৩৮ জন। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো এক লাখ ছয় হাজার ৪৫৭ জনে। মঙ্গলবার সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে তিন হাজার ১১৭ জনের নমুনা পরীক্ষায় ৭৩৮ জনের করোনার শনাক্ত হয়। এতে করে পরীক্ষার তুলনায় সংক্রমণের হার প্রায় ২৩ দশমিক ৬৭ শতাংশ। শনাক্তদের ৬৪৭ জন নগরীর এবং ৯১ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।
গত ২৪ ঘণ্টায় ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১১০ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ৮৮ জন, অ্যান্টিজেন টেস্টে ১২৮ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৭৮ জন, শেভরন হাসপাতাল ৬৪ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৫০ জন, জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ৩০ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ১৮ জন, ইপিক হেলথকেয়ার ল্যাবে ৭৫ জন, মেট্রোপলিটন হাসপাতাল ল্যাবে ৫০ জন, এশিয়ান স্পেশালাইজড হাসপাতাল ল্যাবে ১৩ জন এবং শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ল্যাবে ৩৪ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। চট্টগ্রামে করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৩৩৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ