Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

ভেঙে গেল ধানুশ-ঐশ্বরিয়ার ১৮ বছরের সংসার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৯:২৯ এএম

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় দুই তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের বিচ্ছেদের রেশ কাটতে না কাটতে এবার ভাঙছে তামিল সুপারস্টার ধানুশ ও কিংবদন্তী অভিনেতা রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়ার ১৮ বছরের সংসার। বিবাহবিচ্ছেদের এ ঘোষণা এক টুইট বার্তায় জানিয়েছেন এ তারকা।

ধানুশ টুইটারে লিখেছেন, বন্ধু, দম্পতি, বাবা-মা এবং একে-অপরের শুভাকাঙ্খী হিসেবে আমাদের ১৮ বছরের পথচলা। এ যাত্রা লম্বা হয়েছে বোঝাপড়া, সামঞ্জস্য এবং মানিয়ে নেওয়ায়। আজ আমরা এমন এক জায়গায় দাঁড়িয়েছি, যেখানে আমাদের পথ আলাদা। ঐশ্বর্যা এবং আমি দম্পতি হিসেবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি...।

টুইটারে একই বার্তা দিয়ে ভক্তদের ঐশ্বরিয়াও তার সিদ্ধান্তকে সম্মান করার অনুরোধ জানিয়ে এমন পরিস্থিতি মোকাবিলার জন্য ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখার আহ্বান জানিয়েছেন।

তবু কি কারণে হঠাৎ এই বিয়ে বিচ্ছেদের এই ঘোষণা সেটা নিয়ে নেটপাড়ায় আলোচনার ঝড় বয়ে যাচ্ছে। কেও বা ধানুশের পক্ষে তো কেও বা তার স্ত্রীর পক্ষে। তবে নেটিজেনরা বলছেন নিজেদের ব্যক্তিগত জীবন বলতে সবারই কিছু আছে। সেটা ব্যাক্তিগত পর্যায়েই রাখতে অনুরোধ করছেন তারা তাদের এই প্রিয় তারকাকে।

উল্লেখ্য, ২০০৪ সালে ধানুশ ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেতা রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়াকে বিয়ে করেন। ২০০৬ এবং ২০১০ সালে তাঁদের ঘরে দুটি পুত্র সন্তান জন্মগ্রহণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দক্ষিণ ভারত

২৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন