Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

কোভিড রিপোর্ট না থাকায় মিমের শুটিং স্থগিত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ১০:২২ এএম

জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের শুটিং স্থগিত। জানা গেছে, করোনা পরীক্ষা না করায় অভিনেত্রীর শুটিং বাতিল হয়েছে। বিয়ের পর একটি দেশীয় কোম্পানির বিজ্ঞাপনের শুটিংয়ের মধ্য দিয়ে ক্যামেরার সামনে দাঁড়ানোর প্রস্তুতি নিয়েছিলেন মিম। কিন্তু পরিবারের একাধিক সদস্য করোনায় আক্রান্ত হলেও মিম নতুন করে করোনা টেস্ট করাননি। যে কারণে শেষ মুহূর্তে এসে তড়িঘড়ি করে শুটিং বাতিল করতে বাধ্য হন বিজ্ঞাপনটির নির্মাতা রনি ভৌমিক।

রনি ভৌমিক বলেন, ‘আমি শুনেছিলাম মিমের করোনা পরীক্ষা করা হয়েছে। পরে সংবাদমাধ্যমের বরাতে শুনলাম, ঘটনা সত্য নয়। নতুন করে তিনি টেস্ট করাননি। তাই সঙ্গে সঙ্গেই শুটিং বাতিল করি।’

গত ৯ জানুয়ারি জানা যায়, করোনায় আক্রান্ত হয়েছেন মিমের স্বামী সনি পোদ্দার। সৌভাগ্যবশত সেই সময়ই মিমের পরীক্ষার ফল আসে নেগেটিভ। আক্রান্ত হন অভিনেত্রীর বাবা বীরেন্দ্রনাথ সাহাসহ ওই অনুষ্ঠানে অংশ নেওয়া অনেকে। এই তালিকায় আছেন অভিনেতা সজল, অভিনেত্রী ফারিয়া শাহরিন, প্রবাসী মডেল মিলা ও নির্মাতা বান্নাহসহ অনেকে।

তবে বিষয়টি নিয়ে মিম গণমাধ্যমে বলেন, ‘আমার আসলে তেমন কোনো উপসর্গ নেই। এ কারণে টেস্ট করাচ্ছি না। অন্যদিকে পরিবারের সদস্যরাও এখন শারীরিকভাবে সুস্থই মনে হচ্ছে।’

এদিকে টিভিসির নির্মাণ প্রতিষ্ঠান থেকে গণমাধ্যমে জানানো হয়-জনসচেতনতায় প্রতিষ্ঠানটি এ উদ্যোগ নিয়েছে। এছাড়া এখন করোনার পিক সময় চলছে। তারা কোনো হঠকারী ঘটনার মধ্যে পড়তে চান না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজ্ঞাপন


আরও
আরও পড়ুন