Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

সাতক্ষীরা জেলা আ.লীগের সভাপতির বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য: সজল মুখার্জী সাময়িক বহিষ্কার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ১:৩৫ পিএম

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা একে ফজলুল হকের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য ও মোবাইলের কথপোকথন হ্যাকিং করার দায়ে কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সম্পাদক ও ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সজল মুখার্জীকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ১৫ জানুয়ারি অনুষ্ঠিত সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্য-নির্বাহী কমিটির সভায় দলের সভাপতির বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য ও মোবাইলের কথপোকথন হ্যাকিং করার অভিযোগে সজল মুখার্জীকে সাময়িক বহিষ্কার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, সজল মুখার্জী সম্প্রতি অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নের আবেদন করেন। দল তাকে মনোনয়ন না দিয়ে বর্তমান চেয়ারম্যান ও ২০১৬ সালের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত গাজী শওকাত হোসেনকে মনোনয়ন দেয়। এতে ক্ষিপ্ত হয়ে সজল মুখার্জী চেয়ারম্যান শওকাত হোসেনকে রাজাকার পুত্র আখ্যা দিয়ে উপজেলার রাজাকারের তালিকা নকল করে কেন্দ্রে জমা দেন। পরে গাজী শওকাত হোসেনকে বাদ দিয়ে সজল মুখার্জীকে মনোনয়ন দেওয়া হয়। এরপর থেকে নানান নাটকের জন্ম দিয়ে সজল মুখার্জী সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা একে ফজলুল হকের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য ও মোবাইলের কথপোকথন ভাইরাল করে দেন। এক পর্যায়ে নৌকার ভরাডুবি হয় ধলবাড়িয়া ইউপি নির্বাচনে। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ