Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

হত্যা মামলা করতে থানায় অভিনেত্রী শিমুর পরিবার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ২:১৭ পিএম

নৃশংস হত্যাকাণ্ডের শিকার অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর পরিবার মামলা দায়ের করতে এই মুহূর্তে ঢাকার কেরানীগঞ্জ মডেল থানায় অবস্থান করছে। ইতোমধ্যে শিমুর দুই ভাই ও একমাত্র বোন এ বিষয়ে থানায় দাঁড়িয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।

শিমুর বোন ফাতেমা আক্তার বলেন, পুলিশ যদিও বলছে আমার বোনকে হত্যার দায় স্বীকার করেছে তার স্বামী নোবেল। কিন্তু আমরা বিষয়টি এখনও অবগত নই। আমরা এ বিষয়ে ওসির সঙ্গে কথা বলব। একইসঙ্গে থানা হেফাজতে থাকা বোনের স্বামীর কাছ থেকে জানতেই চাইব তাদের ‘লাভ ম্যারেজ’, দুই সন্তান নিয়ে এত সুন্দর একটা সংসার, ১৮ বছরের দাম্পত্য জীবন। যদি হত্যা করেই থাকেন, কেন তাকে হত্যা করলেন?

উল্লেখ্য, নিখোঁজের একদিন পর কেরানীগঞ্জের হজরতপুর এলাকার সড়কের পাশ থেকে অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। জব্দ করা হয় রক্তমাখা গাড়িও। হত্যার ঘটনায় গতকাল সোমবার (১৭ জানুয়ারি) রাতেই তার স্বামী নোবেলসহ দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে আইন প্রয়োগকারী সংস্থা।

পরিবারের অভিযোগ ভিন্ন হলেও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অভিনেতা জায়েদ খানকে সন্দেহ করছে শিমুর সহকর্মীরা। অন্যদিকে শিমু হত্যা ইস্যুতে তাকে ফাঁসানোর চেষ্টা হচ্ছে বলেও দাবি করেছেন জায়েদ খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা দায়ের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ