Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শার্শায় খাল থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৩:৩৫ পিএম

যশোরের শার্শার উলশী ইউনিয়নের ধলদা গ্রামের বড়বাড়িয়া খাল থেকে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ইজিবাইক ছিনিয়ে নিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করা হয় বলে পুলিশ ধারণা করেছে। পুলিশ হত্যাকারীদের আটক করতে পারেনি।
নিহত ইজিবাইক চালকের নাম শাকিব (১৯)। তিনি উপজেলার গোগা গ্রামের শাকিল উদ্দিনের ছেলে ।
মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল ১০টার দিকে উলশী ইউনিয়নের ধলদা গ্রামের বড়বাড়িয়া একটি খাল থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে।
স্হানীয়রা জানায়, উপজেলার ধলদা গ্রামের বড়বাড়িয়ার একটি খালে শাকিবের মৃতদেহ পড়ে ছিল। এলাকাবাসী দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এরপর শার্শা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে।
এ ব্যাপারে শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান জানান, ইজিবাইক চালক শাকিবের মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ