Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

চিৎমরম জঙ্গলে বেঁধে রেখে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ ধর্ষক পলাতক

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৩:৫৮ পিএম

রাঙামাটি কাপ্তাইয়ের ৩ নং চিৎমরম ইউনিয়নে স্বামী পরিত্যক্ত এক মহিলাকে জঙ্গলে বেঁধে রাখে ধর্ষণ করার ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে ধর্ষিতাকে তার আত্মীয়-স্বজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর ডাক্তারি পরীক্ষার জন্য রাঙ্গামাটি হাসপাতালে নেয়া হয়েছে। ৩নং ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের চংড়াছড়ি এলাকায় ৩৬ বছর বয়সী এক গৃহবধূকে সোমবার বাড়ির পার্শ্ববর্তী জঙ্গলে বেঁধে রেখে রাতভর ধর্ষণ করার অভিযোগ পাওয়ায়ায়।
অভিযুক্ত ধর্ষক একই গ্রামের হ্লাখই মারমার ছেলে ছুমং উ মারমা-(৪০)। এলাকায় ঘটনাটি জানাজানি হলে ধর্ষক পালাতক রয়েছে বলে এলাকাবাসী জানান।


কাপ্তাই স্বাস্থ্য বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক রনি জানান,সকালে ওই মহিলা আমাদেরকে চিকিৎসা নিতে এসে জানান যে, তাঁকে ধর্ষণ করা হয়েছে। যেহেতু পরীক্ষার মাধ্যমে এটা প্রমান করতে হবে, তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই পরীক্ষা না থাকায় আমরা গৃহবধূকে রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করি।
৩ নং চিৎমরম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই গৃহবধূর পরিবারের সদস্যরা তাঁকে বিষয়টি অবহিত করেছেন এবং রাঙামাটি হাসপাতালে নিয়ে গেছেন বলে জানান।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী জানান, ঘটনার খবর জানার পর আমাদের পুলিশ সদস্য ওই এলাকা এবং হাসপাতালে ছুটে যান। যেহেতু এটা ডাক্তারী পরীক্ষার বিষয় আছে, তাই পরীক্ষা শেষে তদন্তের মাধ্যমে আমরা আইনানুগ ব্যবস্থা নিবো। এ বিষয়ে এখনো থানায় কেউ মামলা দায়ের বা অভিযোগ করেন নাই।
ঘটনার পর হতে ধর্ষনকারী পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ