Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিশ্ববিখ্যাত ব্র্যান্ড রেভলন এখন সাজগোজ এ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৪:৩২ পিএম

দেশের সবচেয়ে বড় বিউটি অ্যান্ড পার্সোনাল কেয়ার ই-কমার্স ‘সাজগোজ’ তাঁদের আন্তর্জাতিক পোর্টফোলিওতে আরেকটি ব্র্যান্ড যুক্ত করেছে। ৯০ বছরের পুরনো আইকনিক আন্তর্জাতিক ব্র্যান্ড রেভলনের কালার কসমেটিকস এখন পাওয়া যাবে, শুধুমাত্র ‘সাজগোজ’ এ। সম্প্রতি ‘সাজগোজ’ লিমিটেডের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেওয়া হয়।

অনুষ্ঠানে রেভলন থেকে বাংলাদেশ বিউটি প্রোডাক্টস প্রাইভেট লিমিটেডের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং, অমিত কুমার গুহ বলেন, ‘বাংলাদেশের সেরা বিউটি অ্যান্ড পার্সোনাল কেয়ার ই-কমার্স সাজগোজকে আমাদের পাশে এক্সক্লুসিভ পার্টনার হিসেবে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। আমি বিশ্বাস করি যে, একসাথে আমরা সর্বাধিক গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করতে পারব এবং রেভলনের আইকনিক জার্নি বাংলাদেশে অব্যাহত রাখতে পারব। সাজগোজের সাথে এই পার্টনারশিপের আরেকটি কারণ হলো সাজগোজই কেবল কাস্টোমারদের অনলাইন আর অফলাইন এক্সপেরিয়েন্স দারুণভাবে প্রোভাইড করতে পারে।’

সাজগোজ লিমিটেডের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট ফারহানা প্রীতি বলেন, ‘মেকআপ নিয়ে ক্লাসিক এবং এলিগ্যান্ট কিছু ভাবতে শুরু করলে সবার প্রথমেই যে আইকনিক ব্র্যান্ডটার কথা মনে হয়, তা হলো রেভলন। বাংলাদেশের আরও অনেক নারীর মতোই আমারও ব্যবহার করা প্রথম লিপস্টিক ছিলো রেভলন যেটা আমাকে দেশের বাইরে থেকে কিনতে হয়েছিল। রেভলনের সাথে সাজগোজের এই পার্টনারশিপের মাধ্যমে সবাই এখন দেশ থেকে ঘরে বসেই রেভলনের অসাধারণ কালার কসমেটিক্সের রেইঞ্জ কিনতে পারবেন।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রেভলন থেকে বাংলাদেশ বিউটি প্রোডাক্টস প্রাইভেট লিমিটেডের সিএফও কমল গুপ্ত, কি অ্যাকাউন্ট ম্যানেজার মাহী আলম এবং সাজগোজ এর প্রোডাক্ট ম্যানেজার মুওতাসিম রেজাসহ আরও অনেকেই।

সাজগোজের পোর্টফোলিওতে বর্তমানে চারশোরও বেশি ব্র্যান্ডের দেশি এবং আন্তর্জাতিক মেকআপ, স্কিনকেয়ার, হেয়ারকেয়ার আর পার্সোনাল কেয়ারের প্রোডাক্ট আছে। সূত্র থেকে জানা যায় যে, বর্তমানে মাসে ১ লাখ ৮০ হাজারেরও বেশি অর্ডার সারা দেশের সব জায়গায় ডেলিভারি করছে প্রতিষ্ঠানটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেভলন
আরও পড়ুন