Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আবদুল হাইয়ের মৃত্যুতে সাউথ বাংলা ব্যাংকের শোক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৪:৩৮ পিএম

বীরমুক্তিযোদ্ধা, বিশিষ্ট ব্যবসায়ী ও সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংকের স্পন্সর শেয়ারহোল্ডার মোহাম্মদ আবদুল হাই কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আবদুল হাইয়ের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লা এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ উদ্দীন আহমেদ।

এক শোক বার্তায় আবদুল কাদির মোল্লা বলেন, আবদুল হাই মহান স্বাধীনতার যুদ্ধে যেমন একজন লড়াকু সৈনিক ছিলেন, তেমনি স্বাধীনতা পরবর্তীতে দেশের অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনে অনবদ্য ভূমিকা পালন করেছেন। ফেনীর এই কৃতি সন্তান কর্মসংস্থান সৃষ্টিতে যে অবদান রেখেছেন দেশের জনগণ আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তিনি আল্লাহর দরবারে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও জান্নাতুল ফেরদৌস নসিবের প্রার্থনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন