Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে ২ কৃষককে পেটালো বিএসএফ

২ দেশের পতাকা বৈঠকে বিএসএফ-এর দুঃখ প্রকাশ

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৪:৪৩ পিএম

দিনাজপুরের বিরলের সীমান্তে বাংলাদেশের অভ্যন্তরে ঢুকে বিএসএফ কর্তৃক বাংলাদেশী ২ কৃষককে মারপিটের ঘটনায় সীমান্তে ২ দেশের পতাকা বৈঠকে দুঃখ প্রকাশ ক্ষমা চাইলেন ভারতীয় বিএসএফ।

বিজিবি ও স্থানীয় সূত্রে জানাগেছে, সোমবার দুপুরে বিরল উপজেলার ভান্ডারা ইউপি’র বৈরাগীপাড়া গ্রামের ইয়াকুব আলীর পুত্র সোহেল (২০) ও রুবেল (২৩) বাড়ীর পাশে ভারতীয় সীমান্ত এলাকায় কাজ করার সময় ভারতীয় খৈলতৈড় ক্যাম্পের একজন বিএসএফ বাংলাদেশের প্রায় ৩০০ গজ ভিতরে ঢুকে ওই দুই সহদরকে বেদম মারপিট করে। এসময় গ্রামের লোকজন ক্ষিপ্ত হয়ে ওই বিএসএফ কে ধাওয়া করলে ওই বিএসএফ তার ব্যবহৃত ওয়াকিটকী ও একটি খালি ম্যাগাজিন ফেলে রেখে পালিয়ে যায়। এসময় রামচন্দ্রপুর বিজিপি ক্যাম্পের একটি টহলদল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফেলে যাওয়া ওয়াকিটকী ও খালি ম্যাগাজিনটি উদ্ধার করে ক্যাম্পে নিয়ে আসে।

এব্যাপারে মঙ্গলবার সকালে সীমান্ত পিলার নং ৩২৭ এর সন্নিকটে বিজিপি-বিএসএফ ২ দেশের পতাকা বৈঠকে এ ঘটনায় বিএসএফ দুঃখ প্রকাশ করে ক্ষমাপ্রার্থী হলে বিজিপি সীমান্তে শান্তি রক্ষায় ওই বিএসএফের ফেলে যাওয়া ওয়াকিটকী ও খালি ম্যাগাজিনটি ফেরত দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ