Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পদুয়ার বাজার লেভেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো চা দোকানির

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৫:১৯ পিএম

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় লেভেল ক্রসিং গেটের নিচ দিয়ে পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় এক চা দোকানির মৃত্যু হয়েছে। লেভেল ক্রসিং গেট পড়া অবস্থায় ট্রেন আসছে সত্ত্বেও তড়িঘড়ি রেললাইন পার হতে গিয়ে প্রাণ হারান ওই চা দোকানি।

কুমিল্লা রেলওয়ের উপ-সহকারী প্রকোশলী (পথ) লেয়াকত আলী মজুমদার জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার (বিশ্বরোড) লেভেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত মোহাম্মদ রনি (৩০) উপজেলা বিজয়পুর ইউনিয়নের সাওড়াতলি গ্রামের মো. আবুল খায়ের ছেলে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বেলতলী এলাকায় রিভারভিউ ফিলিং স্টেশনে একটি চায়ের দোকান চালাতেন তিনি।

লেয়াকত আলী বলেন, মঙ্গলবার সকাল ৯টায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি পদুয়ার বাজার এলাকা অতিক্রম করার সময় গেটম্যান লেভেল ক্রসিং গেট ফেলে দেন। এ সময় রনি গেটের নিচ দিয়ে বাইসাইকেল নিয়ে দ্রুত রেলপথ পার হওয়ার চেষ্টা করলে ট্রেনটির ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা পড়ে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ