Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

ফতুল্লায় ৩ প্রতিষ্ঠানকে আড়াই লাখ টাকা জরিমানা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৫:২৬ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে আড়াই লাখ টাকা জরিমানা করা হয়েছে। এদের মধ্যে দুটি ইটভাটা আজাদ এন্টারপ্রাইজ ও সান ব্রিকস ইট ভাটাকে ১ লাখ টাকা করে ২ লাখ টাকা ও একটি রেস্তোরা নিউ কস্তুরি অভিজাতকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
মঙ্গলবার (১৮ জানুয়ারি) ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নারায়ণগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন ক্যাব প্রতিনিধি, জেলা কৃষি অধিদপ্তরের প্রতিনিধি ও ফুতুল্লা থানা পুলিশের একটি টিম।
মো. সেলিমুজ্জামান জানান, অভিযানে ফতুল্লার বক্তাবলী ফেরীঘাটে ইট ভাটায় ইটের সাইজ পরিমাপে ছোট করায় বক্তাবলী ফেরীঘাটে আজাদ এন্টারপ্রাইজ কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ধারা ৪৫ অনুযায়ী ৫০ হাজার ও ধারা ৪৮ অনুযায়ী ৫০ হাজার টাকা মোট ১ লাখ টাকা জরিমানা আরোপ এবং আদায় করা হয়।এবং সান ব্রিকস ইট ভাটাকে একই অপরাধে ১ লাখ টাকা জরিমানা আরোপ এবং আদায় করা হয়।
একই অভিযানে ফতুল্লার বিসিকে অবস্থিত নিউ কস্তুরি অভিজাত রেস্তোরাঁকে অবৈধ প্রক্রিয়ায় পন্য সংরক্ষণ করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩ ধারায় নগদ ৫০ হাজার টাকা জরিমানা আরোপ এবং আদায় করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ