Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিমলায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুইজন আটক

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৬:০২ পিএম

পঞ্চম শ্রেণিতে পড়ুয়া শিশু কন্যাকে (১১) বাড়িতে রেখে বাবা-মা মৃত-আত্মীয়ের বাড়িতে যাওয়ার সুযোগে প্রতিবেশী দুই যুবকের লালসার শিকার হয়েছে ওই শিশু। ঘটনাটি ঘটেছে, ১৭ই জানুয়ারি জেলার ডিমলা উপজেলার ঝুনাগাছচাপানী ইউনিয়নের ভেজষী পাড়া গ্রামে।

জানা গেছে, ওই ইউনিয়নের জনৈক ব্যক্তির শিশু কন্যাকে বাড়িতে রেখে মৃত-আত্মীয়ের জানাযায় অংশ নিতে যান স্ত্রীসহ। এই সুযোগ প্রতিবেশী মোশাররফ হোসেন পুত্র সুজন ইসলাম (১৫) ও আমিনুর রহমানের পুত্র বুলু বাদশা (১৪) শিশুটিকে বাড়িতে একা পেয়ে পালাক্রমে ধর্ষণ করে। সন্ধ্যায় বাড়ি ফিরে মেয়েকে অসুস্থ অবস্থায় ঘরের মেঝেতে পরে থাকতে দেখেন বাবা-মা। পরে প্রতিবেশীদের সহায়তায় তাকে প্রথমে ডিমলা হাসপাতালে এবং পরে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে নেয়া হয়।

ডিমলা হাসপাতালের চিকিৎসক শফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, প্রাথমিক চিকিৎসার পর রাতেই শিশুটিকে নীলফামারী সদরে স্থানান্তর করা হয়। ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, রাতেই ধর্ষক সুজনকে এবং বুলুকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ