Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিদ্ধিরগঞ্জে নির্যাতনে শিশুর মৃত্যু, সৎ মা গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৬:১৮ পিএম

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে সৎ মায়ের নির্যাতনে সুমি আক্তার নামে আট বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশুটির সৎ মা হালিমাদুস সাদিয়া (৩৭) কে গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে শিশুটির জন্মদাত্রী মা রুমা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

এরআগে সোমবার দিবাগত রাতে মিজমিজি কান্দাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতার হালিমাদুস সাদিয়া চাঁদপুরের মতলবের বেলতলী এলাকার সত্তজিৎ রায়ের মেয়ে। হালিমাদুস সাদিয়া নব্য মুসলিম হয়েছে। তার আগের নাম গুলাবনী রায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ মর্গে পাঠায় এবং গ্রেপ্তারকৃত হালিমাদুস সাদিয়া বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠায়

মামলার বাদী রুমার অভিযোগ, সুমি আক্তারকে তার সৎ মা গত ২৯ ডিসেম্বর বেড়ানোর কথা বলে তাদের নিজ বাসায় নিয়ে যান। গত ১৭ জানুয়ারি হালিমাদুস সাদিয়া তার স্বামীকে জানান, সুমি আক্তার বাসার খাট থেকে পড়ে মারা গেছে। বিষয়টি সন্দেহজনক মনে হলে তিনি কন্যার লাশ দেখতে ওই বাসায় যান। সুমির শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন দেখতে পেয়ে তিনি বিষয়টি পুলিশকে অবগত করে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ

২৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ