Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

নান্দাইলে পাওয়ার টিলার উল্টে নিহত ২

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৬:২৮ পিএম

ময়মনসিংহের নান্দাইলে সড়ক দুর্ঘটনায় কৃষি জমি চাষ করার পাওয়ার টিলার উল্টে দুই জন নিহত হয়েছে। এর মধ্য একজন চালক এবং অপরজন হেলপার বলে জানিয়েছেন স্থানীয়রা। এ ঘটনায় নিহতদের পরিবারে শোকের মাতম বইছে। নিহতরা হল- উপজেলার আতকাপাড়া গ্রামের তাহের উদ্দিনের পুত্র মো: মোস্তফা এবং আঃ সাত্তারের পুত্র মো: রাহাদ মিয়া (২২)। সোমবার (১৭) রাত ৯ টার দিকে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের চামটা বাজার সংলগ্ন আতকাপাড়া গ্রামে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মিজানুর রহমান আকন্দ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহতদের লাশ হাসপাতালে রাখা হয়েছে। তাদের স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নান্দাইল ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মো: আঃ মালেক জানান, স্থানীয় চামটা বাজার এলাকার মেইনরোড থেকে একটু ভিতরের দিকে একটি মাটির রাস্তা দিয়ে পাওয়ার টিলারটি যাওয়ার সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে উল্টে পড়ে যায়। এতে চালক ও হেলপার চাপা পড়ে। পরে স্থানীয়দের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় সেখানের কর্তব্যরত চিকিৎসকরা প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে তাদের মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ