Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

পাঁচ সদস্য বিশিষ্ট ময়মনসিংহ আইনজীবী ফোরামের নতুন কমিটি গঠিত

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৬:২৯ পিএম

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ময়মনসিংহ জেলা শাখার পাঁচ সদস্য বিশিষ্ট নতুন কমিটি অনুমোদন দিয়েছে সংগঠনের কেন্দ্রীয় কমিটি। এতে ময়মনসিংহ বারের প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট আব্দুল বারীকে সভাপতি এবং অ্যাডভোকেট এএইচএম মাসুদুল আলম খান তান্নাকে সাধারন সম্পাদক করা হয়।

পাঁচ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আনোয়ারুল আজিজ টুটুল, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট আবুল বাশার মাসুদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ সাদ উদ্দিন আহমেদ প্রিন্স।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকেলে নবগঠিত কমিটির সাধারন সম্পাদক অ্যাডভোকেট এএইচএম মাসুদুল আলম খান তান্না এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল ১৭ জানুয়ারি সংগঠনের কেন্দ্রীয় আহবায়ক খন্দকার মাহাবুব হোসেন ও সদস্য সচিব ফজলুল রহমানের যৌথ স্বাক্ষরে এই কমিটি অনুমোদন করা হয়।

নবগঠিত কমিটির নেতাদের শুভেচ্ছা জানিয়েছে সংগঠনের নেতাকর্মীরা জানায়, এই কমিটির মাধ্যমে ময়মনসিংহ জেলা আইনজীবী ফোরাম নিয়ে র্দীঘ দিন ধরে চলমান দুই গ্রুপের বিরোধের অবসান হল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ