Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

মাদরাসা-ই-আলিয়ার ভূমিতে অন্য কোন স্থাপনা নির্মাণ অনৈতিক

মাদরাসা-ই-আলিয়া ঢাকার প্রাক্তন ছাত্র ফোরাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৭:১১ পিএম

সম্প্রতি মাদরাসা-ই-আলিয়া ঢাকার ক্যাম্পাসের ছাত্রাবাস ঘেঁসে সরকার মাদরাসা ও কারিগরি শিক্ষা অধিদপ্তর স্থাপনের পাঁয়তারা করছে। মাদরাসার জমিতে অধিদপ্তর নির্মাণ করতে মাদরাসার ছাত্রাবাস বন্ধ করে দিয়েছে। যা অত্যন্ত অমানবিক ও অনৈতিক কাজ। অবিলম্বে মাদরাসা-ই-আলিয়ার জমিতে অধিদপ্তর নির্মাণ বন্ধ এবং ছাত্রাবাস খুলে দিতে হবে। মাদরাসা-ই-আলিয়া ঢাকার প্রাক্তন ছাত্র ফোরামের উদ্যোগে আজ মঙ্গলবার পুরানা পল্টনস্থ অফিসে অনুষ্ঠিত এক সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।

ফোরামের আহবায়ক মওলানা আজিজুল হক মুরাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, সংগঠনের সদস্য সচিব মো. সুরুজুজ্জামান, গাজী আতাউর রহমান, মো.ইসমাইল ফারুক, অধ্যাপক আব্দুল হামিদ, মো. আমিমুল এহসান খান শাহীন, মাওলানা হাবিবুল্লাহ, সৈয়দ ওয়াজী উল্যাহ, মোক্তার আহাম্মদ খান, মো. মাসুম বিল্লাহ, শহিদুল ইসলাম কবির, মো. রেজাউল করিম, মাহমুদুল হাসান, যোবায়ের আহাম্মেদ, মো. সিদ্দিকুর রহমান ও শরীফ মোহাম্মদ ইয়াহইয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ