Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

বর্তমান আজাব-গজব আমাদেরই কর্মের ফল - হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৭:১৭ পিএম

বিএনপির কেন্দ্রীয় নেতা ও গাজীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য হাসান উদ্দিন সরকার বলেছেন, বর্তমানে যেদিকে তাকাই সেদিকেই দেখি আজাব আর গজব আসতেছে। এসব আজাব ও গজব আমাদেরই কর্মের ফল। আমরা মুসলমান, আমাদেরকে কুরআন, রাসুল (সা.), হায়াত-মউত, রিজিক, ধন-দৌলতের প্রতি বিশ্বাস রাখতে হবে। তিনি বলেন, যখন কোনো রাজনৈতিক দলের নেতাকর্মী মাদকসহ অন্যান্য সমাজ বিধ্বংসী কর্মকান্ডের সাথে জড়িয়ে পড়েন, তখন ওই নেতাকর্মীদের থেকে মানুষ মুখ ফিরিয়ে নেয়। এসব নেতাকর্মীকে দলের স্বার্থে জরুরি ভিত্তিতে সংশোধিত হওয়া প্রয়োজন।

মঙ্গলবার দুপুরে টঙ্গীর বড় দেওড়ায় আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার সহধর্মিনী করোনায় আক্রান্ত হওয়ায় রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর বিএনপির সদস্য সচিব মো. সোহরাব উদ্দিন। মহানগর বিএনপির যুগ্ম-আহ্বায়ক রাকিব উদ্দিন সরকার পাপ্পুর সভাপতিত্বে ও মহানগর যুবদলের সভাপতি প্রভাষক বশির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর বিএনপির প্রথম যুগ্ম-আহ্বায়ক মো. শওকত হোসেন সরকার, মীর হালীমুজ্জামান ননী, সৈয়দ আক্তারুজ্জামান, হান্নান মিয়া হান্নু, মাহবুবুল আলম শুক্কুর, হুমায়ুন কবীর রাজু, রাশেদুল ইসলাম কিরণ, বশির উদ্দিন বাচ্চু, গাসিক কাউন্সিলর মোসলেহ উদ্দিন চৌধুরী মুসা, সাবেক কমিশনার আবুল হোসেন, মোফাজ্জল হোসেন চেয়ারম্যান, সাইফুল ইসলাম টুটুল, সাজেদুল ইসলাম, ফারুক হোসেন খান, তাজুল ইসলাম বেপারী, শেখ মোহাম্মদ সুমন, আবুল কাশেম, আমির হোসেন, আলী আহমেদ টুকু, রেদুয়ানুর রহমান প্রত্যয় বেপারী প্রমুখ।

শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার সহধর্মিনী এবং বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকল অসুস্থ নেতাকর্মীদের আশু রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসান সরকার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ