Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

করোনা মহামারি থেকে মুক্তিতে বেশি বেশি ইস্তিগফার করুন

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৮:২৫ পিএম

করোনা মহামারি সংক্রমণ পুনরায় বৃদ্ধি পাওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করে নেজামে ইসলাম পার্টির নেতৃবৃন্দ এ থেকে মুক্তি পেতে বেশি বেশি ইস্তিগফার পড়ার আহবান জানিয়েছেন। নেতৃবৃন্দ বলেন, আমাদের পাপের কারণেই মহান আল্লাহপাক আমাদের ওপর আযাব গজব দিয়ে থাকেন। করোনা থেকে মুক্তি পেতে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ এবং শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। আজ মঙ্গলবার পুরানা পল্টনস্থ কার্যালয়ে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির এক জরুরি সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।

পার্টির সভাপতি মাওলানা আব্দুর রশিদ মজুমদারের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক এহতেশাম সারোয়ার, সহ-সভাপতি মুফতি জিয়াউল হক মজুমদার, মাওলানা আব্দুল বাতেন বাহুবলী, অধ্যক্ষ মাওলানা শেখ লোকমান হোসেন, মহাসচিব মুফতি আব্দুল কাইয়ুম, মাওলানা হারুনুর রশিদ, মাওলানা মোখলেছুর রহমান কাসেমী, মাওলানা রিয়াজুল ইসলাম জালালাবাদী, হাফেজ মাওলানা আবুল কাশেম, মাওলানা শামসুদ্দিন, আলহাজ্ব মাওলানা রেজাউল করিম, মাওলানা নজরুল ইসলাম ও মুনির হোসাইন। সভায় করোনা মহামারি থেকে রক্ষার জন্য মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ