Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আয়কর বিভাগের ২৫ কর পরিদর্শককে বদলি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

আয়কর বিভাগের ২৫ কর পরিদর্শক পদে রদবদল করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এনবিআরের দ্বিতীয় সচিব (কর প্রশাসন-২) মো. জসিম উদ্দিন সই করা আদেশ সূত্রে এসব তথ্য জানা গেছে। আদেশে বদলি হওয়াদের ঢাকা, নারায়ণগঞ্জ, রাজশাহী, খুলনা, চট্টগ্রাম, কুমিল্লা, সিলেট, বগুড়া ও রংপুরের বিভিন্ন কর অঞ্চলে যোগদান করতে বলা হয়েছে।
আদেশ অনুসারে এস এম কামরুল ইসলাম ও বেগম লতিফুন নাহারকে ঢাকা কর পরিদর্শন পরিদফতর থেকে কর আপিল অঞ্চল-১ ও কর অঞ্চল-১৪ এ বদলি করা হয়েছে। আর বৃহৎ করদাতা ইউনিটের মো. দেলোয়ার হোসেন সিকদারকে ঢাকার কর অঞ্চল-১৩, ফারুক মো. আমিনুল হককে চট্টগ্রাম কর আপিল অঞ্চল থেকে কুমিল্লায়, নির্মল কুমার চক্রবর্তীকে ঢাকার কর আপিল অঞ্চল-২ থেকে কর পরিদর্শন পরিদফতর, মো. জিল্লুর রহমানকে রাজশাহী কর অঞ্চল থেকে রংপুরে বদলি করা হয়েছে।
এছাড়াও রাজশাহী কর অঞ্চলের মোসা. আনোয়ার বেগম, বেগম মঞ্জুয়ারা খাতুন, মো. আবুল কালাম আজাদ ও দেবাশীষ শীলকে রাজশাহী কর আপীল অঞ্চল, বগুড়া ও রংপুরে বদলি করেছে এনবিআর। এদিকে কর পরিদর্শক তাহমিনা আক্তার চট্টগ্রামের কর অঞ্চল-১ থেকে কর আপিল অঞ্চলে, চট্টগ্রামের কর অঞ্চল-৩ এর মো. সাকিল হোসেনকে সিলেটে, মো. বাহাউদ্দিন চৌধুরী ও মো. আলতাফ হোসেনকে ঢাকা কর অঞ্চল-১ থেকে কুমিল্লা ও খুলনায় বদলি করা হয়েছে।
এছাড়া ঢাকা কর পরিদর্শন পরিদফতরের রাজিয়া সুলতানা বিনতে রফিক, সাথী রাণী রায় ও আফরীন সুলতানাকে গাজীপুর, সিলেট ও নারায়ণগঞ্জে, কানিজ ফাতেমাকে ঢাকার বৃহৎ করদাতা ইউনিট থেকে নারায়ণগঞ্জে, রাজশাহী কর অঞ্চলের বেগম জাকিয়া খাতুনকে বগুড়ায় এবং রাজশাহী কর অঞ্চলের আয়েশা বিনতে মিজান, মো. আমিরুল ইসলাম, জহুরুল ইসলাম, মো. মোশাররফ হোসেন ও মু. খলিলুল্লাহ ইবনে আহসানকে রাজশাহীর কর আপীল, ঢাকা কর অঞ্চল-১৩, ঢাকার বৃহৎ করদাতা ইউনিট ও কর অঞ্চল-৩ এ বদলি করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ