Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

করোনায় চবিতে সভা-সমাবেশ নিষিদ্ধ, ক্লাস চলবে অনলাইন ও অফলাইনে

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ৯:৩০ পিএম

করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনির্দিষ্টকালের জন্য সকল ধরনের সভা ও গণসমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। মঙ্গলবার রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম মনিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রামসহ সারাদেশে করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পেয়েছে। সার্বিক পরিস্থিতি বিবেচনা করে শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীদের সুরক্ষার জন্য ১৮ জানুয়ারি থেকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে র‌্যালি, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাগ ডে এবং জনসমাগম হয় এমন যেকোনো অনুষ্ঠান আয়েজনের ক্ষেত্রে নিষেধাজ্ঞা আরোপ করা হলো।

এদিকে একাডেমি কাউন্সিলের সভায় করোনার পরিস্থিতিতে অনলাইন এবং অফলাইন উভয় মাধ্যমেই শিক্ষা-কার্যক্রম চালু রাখার সিদ্ধান্ত হয়েছে।

রেজিস্ট্রার এস এম মনিরুল ইসলাম জানান, শিক্ষার্থীদের সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত হয়েছে। এক্ষেত্রে বিভাগ গুলোকে স্বাধীনতা দেওয়া হয়েছে শিক্ষার্থীদের সুবিধা অনুযায়ী অনলাইনে অথবা অফলাইনে শিক্ষা-কার্যক্রম চালানোর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চবি

১৭ জানুয়ারি, ২০২২
২২ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ