Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মক্কা শরীফে ক্ষেপণাস্ত্র নিক্ষেপ বিশ্ব মুসলিমের হৃদয়ে চরম আঘাত -তাহফিজে হারামাইন পরিষদ

প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : তাহফিজে হারামাইন পরিষদ বাংলাদেশ-এর সভাপতি ও রাজধানীর ভাটারা জামিয়া মদীনাতুল উলূমের মুহতামিম মাওলানা সাদেক আহমদ সিদ্দিকী এক বিবৃতিতে সউদী আরবের পবিত্র নগরী মক্কা শরীফে ইয়েমেনের হাউছি বিদ্রোহী গোষ্ঠী কর্তৃক ব্যালাস্টিক ক্ষেপণাস্ত্র নিক্ষেপের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেছেন, মুসলমানদের প্রাণকেন্দ্র মক্কা শরীফকে লক্ষ্য করে হামলা অমার্জনীয় অপরাধ এবং বিশ্ব মুসলিমের হৃদয়ে চরম আঘাত।
বিবৃতিতে তিনি বলেন, মহান আল্লাহর দরবারে হাজারো শোকর, সউদী আরবের ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা হাউছি বিদ্রোহীদের ব্যালাস্টিক ক্ষেপণাস্ত্রকে প্রতিহত এবং ধ্বংস করে দিতে সক্ষম হয়েছে।
মাওলানা সাদেক আহমদ সিদ্দিকী আরো বলেন, মুসলমানরা শান্তি চায়। অথচ ইসলামের দুশমনরা পৃথিবীতে সন্ত্রাসবাদ কায়েম করতে চায়। আসলে ইসলামবিরোধী শক্তি বিশ্বাসঘাতক এবং বিশ্বশান্তির জন্য চরম হুমকি। ইসলামের দুশমনদের জেনে রাখা উচিত, বাংলাদেশসহ সারা পৃথিবীর মুসলমানরা হারামাইন শরীফাইন (মক্কা ও মদীনা শরীফ)-এর হেফাজতের জন্য জীবন দিতে প্রস্তুত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মক্কা শরীফে ক্ষেপণাস্ত্র নিক্ষেপ বিশ্ব মুসলিমের হৃদয়ে চরম আঘাত -তাহফিজে হারামাইন পরিষদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ