Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

মধ্যরাতে ‘ভাইজানের’ ফোন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

মুম্বাই সংবাদমাধ্যমের কাছে বলিউডের ‘ভাইজান’ সালমান খান সম্পর্কে বিস্ময় প্রকাশ করেছেন অভিনেত্রী লারা দত্ত। দ্রুত প্রশ্ন উত্তর পর্বে লারার কাছে জানতে চাওয়া হয় তার কোন সহকর্মীর দীর্ঘ দিনের অভ্যাসের কোনও পরিবর্তন হয়নি? লারার সোজা সাপটা জবাব, ‘সালমান খান এখনও আমায় মধ্য রাতে ফোন করে। আসলে ওই সময়েই সালমান জেগে থাকে তাই ফোন করে।’ লারার এই সোজা জবাব অনুরাগী মহলে সাড়া ফেলে দিয়েছে। লারা আর সালমান কি তবে নিভৃতে আজও সময় কাটান? প্রশ্ন উঠেছে বি টাউনে। যদিও সেই বিষয় লারা কোনও কথা বলেননি।

প্রায় দুই দশক ধরে বলিউডে কাজ করছেন লারা। ওই সাক্ষাৎকারে তিনি জানান এতদিন ধরে যে ধরনের চরিত্রে কাজ করতে চাইছিলেন, এখন তেমনই কাজ করতে পারছেন তিনি। দ্রুত প্রশ্ন উত্তর পর্বে লারাকে যখন বলা হয় ‘কিং’ শব্দ বলতে তিনি কী বোঝেন? লারা বলেন, ‘অমিতাভ বচ্চন’। অন্য দিকে মডেল দুনিয়ার প্রসঙ্গ উঠলে তিনি বলেন, ‘গত ১৮ মাসে মডেল দুনিয়া তো শেষ হয়ে গেছে।’

২০০৩ সালে ‘আন্দাজ’ ছবির মাধ্যমে বলিউডে প্রথম পা দেন লারা। এরপর ‘মাস্তি’, ‘নো এন্ট্রি’, ‘ভাগামভাগ’, ‘পার্টনার’, ‘হাউসফুল’-সহ একাধিক বলিউডের হিট ছবিতে অভিনয় করেছেন।
লারা দত্তের কেরিয়ারের তিন নম্বর ওটিটি সিরিজ ‘কৌন বনেগা শিখরবতী’। এই সিরিজে তিনি নাসিরউদ্দিন শাহ, রঘুবীর যাদব, সোহা আলি খান-সহ আরও অনেকের সঙ্গে কাজ করবেন। সূত্র : ইন্ডিয়া টুডে, বলিউড হাঙ্গামা।



 

Show all comments
  • নুরজাহান ১৯ জানুয়ারি, ২০২২, ৩:৩৬ এএম says : 0
    অস্বাভাবিক কিছু নয়
    Total Reply(0) Reply
  • ইব্রাহিম ১৯ জানুয়ারি, ২০২২, ৪:০৬ এএম says : 0
    ভাইজান বলে কথা
    Total Reply(0) Reply
  • হুমায়ূন কবির ১৯ জানুয়ারি, ২০২২, ৪:০৭ এএম says : 0
    বলিউডের ‘ভাইজান’ সালমান খান ফোন দিলে অনেকেই সাড়া দিবে
    Total Reply(0) Reply
  • বাবুল ১৯ জানুয়ারি, ২০২২, ৪:০৭ এএম says : 0
    তাদের জুটিটা আমার খুব ভালো লাগে
    Total Reply(0) Reply
  • হাবিব ১৯ জানুয়ারি, ২০২২, ৪:০৮ এএম says : 0
    এগুলোও নিউজ করার বিষয় হলো?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ