Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

শরীর হিম করা ঘটনা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

শরীর হিম করা ভাইরাল ভিডিও! মেট্রো স্টেশনে অন্য যাত্রীদের মতোই ট্রেনের জন্য অপেক্ষায় ছিলেন এক মহিলা। দ্রুত গতিতে ট্রেন প্ল্যাটফর্মে প্রবেমের মুহূর্তে এক যুবক ওই মহিলাকে পেছন থেকে ঠেলে ফেলে দেয় রেল লাইনে। একেবারে চলন্ত ট্রেনের সামনে। চালক জরুরি ব্রেক চেপে ট্রেন দাঁড় করালে বেঁচে যান ওই মহিলার।

গত শুক্রবার বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসের একটি মেট্রো স্টেশনে এ ঘটনা ঘটে। ভয়ঙ্কর ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এলেই শোরগোল পড়ে যায়। ওই সিসিটিভি ফুটেজে দেখা গেছে, অন্য যাত্রীদের ভিড়ের মধ্যেই প্ল্যাটফর্মে ট্রেনের জন্য অপেক্ষা করছেন এক মহিলা।
ট্রেন প্ল্যাটফর্মের কাছাকাছি আসতেই মহিলাকে পেছন থেকে ধাক্কা মারে এক যুবক। নিজেকে সামলাতে না পেরে মহিলা মেট্রোর লাইনে হুমড়ি খেয়ে পড়েন। পরিস্থিতি বিচার করলে মহিলার বাঁচার কথাই নয়। কিন্তু মেট্রোর চালকের তৎপরতায় বেঁচে যান তিনি। মহিলার থেকে প্রায় এক ফুট দূরত্বে ট্রেন থেমে যায়।

এই ঘটনায় সামান্য আহত হয়েছেন ওই মহিলা। হঠাৎ ট্রেনের জরুরি ব্রেক করায় চালকও আহত হয়েছেন। তবে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর প্রাথমিক চিকিৎসার দিয়ে ছেড়ে দেওয়া হয়।
এদিকে অভিযুক্ত যুবক ঘটনার পরই ব্রাসলসের ওই মেট্রো স্টেশন থেকে পালিয়ে যায়। অবশ্য পুলিশ পরবর্তী স্টেশনেই যুবককে ধরে ফেলে। গ্রেফতার করে তার বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে।
পাশাপাশি পুরো ঘটনার তদন্তে পুলিশ একটি তদন্ত কমিটি গঠন করেছে। কমিটিতে একজন মনোরোগ বিশেষজ্ঞকেও রাখা হয়েছে। ওই যুবকের মানসিক সমস্যা আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। সূত্র : মেট্রো ইউকে, ফক্স নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ