Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

অস্ত্রসহ সন্ত্রাসী আটক করে পুরস্কৃত হলেন কেএমপির সেই নারী সার্জেন্টসহ ১৩ জন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ১০:৩৮ পিএম

বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় অস্ত্রসহ আসামি আটকে অনন্য ভূমিকা রাখায় ট্রাফিক সার্জেন্ট রোকসানা খাতুনসহ খুলনার খালিশপুর থানা ও ট্রাফিক পুলিশের ১৩ সদস্যকে সম্মাননা দিয়েছে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)। কেএমপি সদর দপ্তরে আজ মঙ্গলবার এই সম্মাননা দেন পুলিশ কমিশনার মাসুদুর রহমান ভূঞা। ওই আসামি গ্রেপ্তারে ভূমিকা রাখায় রোকসানা এরইমধ্যে প্রশংসিত হয়েছেন ফেসবুক ও পত্র পত্রিকায়। নগরীর বয়রা পাবলিক কলেজ মোড়ে গত ১৬ জানুয়ারি আসামি গ্রেপ্তারের ওই ঘটনা ঘটে।

এ ঘটনায় পুরস্কারপ্রাপ্ত অন্যরা হলেন- খালিশপুর থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন খাঁন, পুলিশ পরিদর্শক (তদন্ত) নিমাই চন্দ্র কুন্ডু, এসআই মোঃ রেজোওয়ান উজ্জামান, এসআই পিযূষ দাস, এসআই মোঃ ফয়জুল ইসলাম, এএসআই মোঃ আনোয়ারুল হক, এএসআই মোঃ রাসেল খান, এএসআই মোঃ কামরুজ্জামান, কনস্টেবল মোঃ আকবর আলী এবং কেএমপি’র ট্রাফিক বিভাগের টিআই নওসের ওসমান, এটিএসআই মোঃ হুমায়ন, কনস্টেবল মোঃ ওবাইদুল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান, ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহ্সান শাহ্; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু, ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক বিভাগ) মোহাম্মদ তাজুল ইসলাম।

কেএমপি জানায়, খুলনা মহানগরীর খালিশপুরে স্থানীয় ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শাওনকে গুলি করে ২টি মোটরসাইকেলে ৬ জন পালিয়ে যাচ্ছিলেন। তাদের গুলি আর হাতবোমার শব্দে স্থানীয়রা যখন আতঙ্কে এদিক-সেদিক ছোটাছুটি করছিল, তখন রাস্তায় তাদের গতিরোধ করেন রেকসানাসহ ট্রাফিক পুলিশের তিন সদস্য। অন্যরা পালিয়ে গেলেও মোটরসাইকেল থেকে পরে যান দুর্বৃত্তদের একজন। তাকে আটকে থানায় খবর দেন রেকসানা। পুলিশ গিয়ে অস্ত্রসহ ওই আসামি আটক করে। পরে কেএমপির খালিশপুর থানার এসআই পীযূষ দাস অস্ত্র আইনে মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ