Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

ফুলপুরে অটোরিকশার চাপায় শিশু নিহত

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২২, ১০:৫৯ পিএম

ময়মনসিংহের ফুলপুরে নির্বাচনী মাইকিং এর অটো রিকসা থেকে পোস্টার আনতে গিয়ে অন্য একটি অটোরিকশার চাপায় আলিফ (৫) নামে এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার গোয়াডাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে। সে রামভদ্রপুর ইউনিয়নের গোয়াডাঙ্গা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

জানা যায়, ফুলপুর উপজেলার রামভদ্রপুর ইউনিয়নে ৩১ জানুয়ারি নির্বাচন। মঙ্গলবার বিকালে গোয়াডাঙ্গা গ্রামে ব্যাটারি চালিত অটো রিকসা দিয়ে নির্বাচনী প্রচারণার মাইকিং চলছিল। এসময় বাড়ির পাশের রাস্তা থেকে শিশু আলিফ দৌড়ে নির্বাচনী প্রচারণার অটো থেকে পোস্টার আনতে যায়। সে সময় পিছন থেকে বেপরোয়াভাবে আসা অপর একটি ব্যাটারি চালিত অটোরিকশা তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু আলিফকে মৃত ঘোষণা করেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, অটোরিকশার চালককে আটক করা হয়েছে। সে বর্তমানে থানা হেফাজতে আছে। তার বাড়ি একই ইউনিয়নের চুয়াডাঙ্গা গ্রামে। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ