Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে করোনা শনাক্তের হার ৩১ শতাংশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ৮:১৪ এএম

চট্টগ্রামে করোনায় আক্রান্ত আরো একজনের মৃত্যু হয়েছে। নতুন আক্রান্ত হিসাবে শনাক্ত হয়েছেন ৯৮৯ জন। বুধবার সকালে জেলা সিভিল সার্জন অফিস থেকে এসব তথ্য জানানো। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের ১৩ টি ল্যাবে মোট তিন হাজার ১৯২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। সংক্রমণ শনাক্তের হার ৩০ দশমিক ৯৮ শতাংশ। আগের দিন মঙ্গলবার এ হার ছিল ২৩ দশমিক ৬৭ শতাংশ। ওইদিন আক্রান্তের সংখ্যা ছিল ৭৩৮ জন। নতুন আক্রান্তের মধ্যে মহানগরীর বাসিন্দা ৮২৯ জন এবং বাকি ১৬০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। চট্টগ্রামে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন এক লাখ সাত হাজার ৪৪৬ জন। মারা গেছেন ১৩৪১ জন।



 

Show all comments
  • Sha ১৯ জানুয়ারি, ২০২২, ১২:১৭ পিএম says : 0
    অসংখ্য রকম মিথ্যা প্রতারণা ভন্ডামিপূর্ণ নাটক মিথ্যা ভাইরাস এর উপর তৈরি করে মানুষের দেহে গণহারে বিষাক্ত ভ্যাকসিন দেয়ার ফলে পৃথিবীতে হাজার হাজার লোক নানান ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া দ্বারা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করছে আর এখন সেই মৃত্যুকে কথিত ভাইরাসের নতুন ধরনের মাধ্যমে হয়েছে বলে মিথ্যা নাটক সাজানো হচ্ছে, যাতে এই বিষাক্ত ভ্যাকসিন আরো নতুন নতুন মিথ্যা ভন্ডামি প্রতারণামূলক নাটকের মাধ্যমে মানুষকে দেয়া যায়। এই মিথ্যা ভ্যাকসিন নিঃসন্দেহে জৈব অস্ত্র মানুষকে হত্যার জন্য।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ