Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রামেক হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ১১:২৩ এএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা সংক্রমণে ১ জনের মৃত্যু হয়েছে। এছাড়া করোনা উপসর্গ নিয়ে আরো ১ জনের মৃত্যু হয়েছে । চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ৮ টা থেকে বুধবার সকাল সাড়ে ৮ টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে তাদের মৃত্যু হয়। করোনায় মারা যাওয়া রোগী রাজশাহী জেলার বাসিন্দা। উপসর্গ নিয়ে মারা যাওয়া রোগীর বাড়ি নওগাঁ জেলায়। তারা দুজনই হাসপাতালের ২৯/৩০ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে ১ জন রোগী মারা গেছেন। এছাড়া করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ১ জন।

এদিকে ১০৪ শয্যার রামেক করোনা ইউনিটে বুধবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৪৩ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৩০ জন। বর্তমানে রাজশাহীর ২৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ৬ জন, নওগাঁর ৪ জন, নাটোরের ১ জন, পাবনার ৩ জন এবং কুষ্টিয়ার ২ জন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।
হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ২৪ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১২ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৭ জনের। এছাড়া ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৬ জন। এই ১ দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৩ জন রোগী।

এর আগে মঙ্গলবার রামেক হাসপাতাল ল্যাবে ৯৪ করোনার নমুনা পরীক্ষা হয়েছে। তাতে ৪১ জনের করোনা ধরা পড়েছে। একই দিনে রামেক ল্যাবে ১৮৩ জনের নমুনা পরীক্ষায় রাজশাহীর ২৬ এবং চাঁপাইবাবগঞ্জের ৫ জনসহ ৩১ জনের করোনা ধরা পড়েছে।
পরীক্ষার অনুপাতে রাজশাহীতে করোনা শনাক্তের হার ২৮ দশমিক ২৭ শতাংশ এবং চাঁপাইনবাবগঞ্জে ১২ দশমিক ৫০ শতাংশ।



 

Show all comments
  • Sha ১৯ জানুয়ারি, ২০২২, ১২:১৮ পিএম says : 0
    শয়তান, শয়তানের বাচ্চা, শয়তানের এজেন্ট, শয়তানের দালাল, শয়তানের গোলামরা সমস্ত ধরনের মিথ্যা ভন্ডামি প্রতারণা শোষণ জুলুম ক্ষতিকর বিষ এর উৎস। এদেরকে বিশ্বাস করা মানে জাহান্নামের আগুনে নিজেদেরকে নিক্ষিপ্ত করা। এরা কথিত মিথ্যা ভাইরাসের নাম দিয়ে কথিত মিথ্যা লকডাউন দিয়ে কথিত মিথ্যা ভাইরাসের বিষাক্ত ভ্যাকসিন এর মাধ্যমে প্রত্যেকটি দেশের শত শত হাজার হাজার লক্ষ কোটি মানুষদেরকে বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত করছে যা ভাষায় প্রকাশ করা সম্ভব না। আল্লাহ যদি এদের ধ্বংস না করে এদের থেকে মুক্ত হবার আর কোন পথ নাই কারণ সাধারন জনগণ এদেরকে অন্ধভাবে বিশ্বাস করে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ