Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

একসঙ্গে যশরাজ ফিল্মসের তিন সিনেমায় সামান্থা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ১১:৫৯ এএম

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রীদের একজন সামান্থা রুথ প্রভু। তবে গত দুই বছরে তিনি হিন্দি ভাষার সিনেমাপ্রেমীদের কাছেও প্রিয় হয়ে উঠেছেন। বিশেষ করে রাজ অ্যান্ড ডিকের ‘দ্য ফ্যামিলি ম্যান’র সিজন টু-তে কাজের জন্য তিনি এখন তুমুল হিট অভিনেত্রী। শোনা যাচ্ছে, বলিউডের খ্যাতনামা প্রোডাকশন হাউস যশরাজ ফিল্মসের ঘরে নাম লেখাচ্ছেন এই নায়িকা। একে একে নাকি তিনটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি।

কিছু ভারতীয় গণমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছে, সামান্থার অভিনয়ে মুগ্ধ হয়ে তাকে নিয়ে কাজ করার পরিকল্পনা করছে প্রযোজনা বেশ কটি প্রতিষ্ঠান। যশরাজ ফিল্মস নাকি একসঙ্গে তিনটি সিনেমায় কাজের প্রস্তাব দিয়েছে সামান্থাকে। আর সেই তিন সিনেমায় অংশ হওয়ার জন্য অভিনেত্রীকে বিশাল অঙ্কের অর্থ প্রদান করা হবে। সামান্থাও নাকি ইতিমধ্যেই সিনেমাগুলোয় কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন।

তবে অভিনেত্রী বা প্রোডাকশন হাউস দ্বারা এখনো বিষয়টি নিশ্চিত করা হয়নি। তাই ভক্তদের আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করতে হবে।

সম্প্রতি জনপ্রিয় এ নায়িকাকে শেষবারের মত আরেক সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার একটি আইটেম গানে দেখা গিয়েছে। মূলত এ গানেই প্রথমবার সামান্থাকে আবেদনময়ী লুকে দেখলেন দর্শক। গানটি মুক্তির পরেই ব্যাপক আলোচনায় এসেছে। বেড়েছে সামান্থাকে ঘিরে দর্শকের আগ্রহও।

মাত্র তিন মিনিটের গানটিতে উপস্থিত হওয়ার জন্য পাঁচ কোটি টাকা দেয়া হয়েছিল অভিনেত্রীকে। যা একটি রেকর্ডও। সবকিছু মিলিয়ে ব্যক্তিজীবনের হতাশা কাটিয়ে সামান্থা এখন ক্যারিয়ার নিয়ে মধ্য গগনে উড়ে বেড়াচ্ছেন।

বর্তমানে ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর পরিচালকদ্বয় রাজ ও ডিকের সঙ্গে নতুন একটি ওয়েব সিরিজের কাজ শুরু করেছেন সামান্থা। এছাড়াও সামান্থার হাতে রয়েছে তামিল সিনেমা ‘কাথু ভাকুলা রেন্দু কাধল’, তেলেগু সিনেমা ‘শকুন্তলাম’ ও ‘যশোদা’ এবং হলিউড সিনেমা ‘অ্যারেঞ্জমেন্টস অফ লাভ’। এই ছবির মধ্য দিয়ে হলিউড সিনেমাতেও অভিষেক হতে যাচ্ছেন এই অভিনেত্রীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন