Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

কুষ্টিয়ায় গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আরও দুজনের মৃত্যু, নতুন শনাক্ত ৪৪

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ১২:৩৮ পিএম

কুষ্টিয়ায় করোনায় গত ২৪ ঘণ্টায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জেন। এ নিয়ে মোট ৭৮৯ জনের করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে।

এখন পর্যন্ত কুষ্টিয়া জেলায় ১ লাখ ২৩ হাজার ৩৮৯ জন ব্যক্তির শরীরে করোনা টেস্ট করে মোট আক্রান্ত হয়েছেন ১৯ হাজার ৫৬ জন, সুস্থ হয়েছেন ১৮ হাজার ১২৭ জন। সর্বশেষ ১৮৭ জন ব্যক্তির করোনা টেস্টে ৪৪ জনের দেখে করোনা পজিটিভ মিলেছে, যা টেস্টের প্রায় ২৩.৫২ শতাংশ আক্রান্ত।

প্রথম ও দ্বিতীয় ধাপের দিকে কুষ্টিয়ার করোনা পরিস্থিতি ভয়াবহ থাকলেও মাঝে প্রায়ই নিয়ন্ত্রণে চলে এসেছিল ভয়াবহ এই মহামারি। তবে হঠাৎ কুষ্টিয়াতে লাফিয়ে লাফিয়ে করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি এবং করোনায় মৃত্যুতে আতঙ্কিত হচ্ছে জেলাবাসী।

এদিকে করোনা মহামারি মোকাবিলাই ইতিমধ্যে নানা সতর্ক পদক্ষেপ নিয়ে রেখেছে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ইতিমধ্যেই ৭৩৭ অক্সিজেন সিলিন্ডারের পাশাপাশি ৪টি আইসিইউ বেড, এইচডিইউ বেড ৬টি, কোভিট জেনারেল বেড ২০টি প্রস্তুত রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ