Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

হাজিরা দিয়ে বাড়ি ফিরতে আঙ্গুল গেলো আসামীর

সিংড়া(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ১২:৫৭ পিএম

নাটোরের সিংড়ায় খোরশেদ আলম ওরফে খসরু নামের এক ব্যাক্তির দুই হাতের চারটি আঙ্গুল কেটে দিয়েছে প্রতিপক্ষরা। মঙ্গলবার বিকেলে উপজেলার ইটালী ইউনিয়নের রাতাল গ্রামে রাতাল শেখপাড়া এলাকায় পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটে।

আহত খোরশেদ আলম ওরফে খসরুকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন তার স্বজনরা। সে ওই গ্রামের কৃষক মহির প্রামাণিকের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ২০১৭সালে রাতাল গ্রামের আব্দুর রশিদ হত্যা মামলার অন্যতম আসামী খোরশেদ আলম ওরফে খসরু। হত্যার পর থেকে সে ঢাকায় বসবাস করে আসছিল। মঙ্গলবার নাটোর কোর্টে ওই মামলার হাজিরা দিয়ে গ্রামের বাড়িতে আসার পথে রাতাল শেখপাড়া এলাকায় প্রতিপক্ষ সবুজ সহ কয়েকজন ব্যক্তি তার উপর ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এতে তার দুই হাতের চারটি আঙ্গুল কেটে পড়ে যায় বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম বলেন, পূর্ব বিরোধের জের ধরে হাতের আঙ্গুল কেটে নেওয়ার ঘটনা ঘটেছে। পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ