Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

আড়াইহাজারে হামলায় একই পরিবারের ৩ জন আহত, ঘরবাড়ি ভাংচুর

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ১:৫৯ পিএম | আপডেট : ২:০১ পিএম, ১৯ জানুয়ারি, ২০২২

আড়াইহাজারে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩ জন আহত হয়েছে। এই সময় ভাংচুর করা হয়েছে ৩টি ঘরবাড়ি। মঙ্গলবার বিকালে উপজেলার পাচঁরুখী মাইজপাড়া গ্রামে এই ঘটনা ঘটলেও গতকাল বুধবার দুপুরে বাচ্চু মিয়া বাদী হয়ে ৬ জনকে আসামী করে একটি অভিযোগ দাখিল করেছেন। আহতরা হলেন, সুমন (২২), তার ভাই ইমন (২৪)ও মা রোজিনা (৪৫)। আহতদের মধ্যে সুমনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে।

বাচ্চু মিয়া জানান, তার ছেলে সুমন কাপড়ের ব্যবসা করেন। পূর্ব শক্রতার জের ধরে একই গ্রামের সাব্বির, তানভীর, আনাছসহ ৬ জনে মিলে পাচঁরুখী মাইজপাড়া তার উপর হামলা চালায়। সে দৌড়ে বাড়িতে গেলে বাড়িতে গিয়েও হামলা করে। এই সময় আমার অন্য ছেলে ইমন ও স্ত্রী তাকে বাচাঁতে এগিয়ে এলে তাদের উপরেও হামলা করা হয়। এই সময় ভাংচুর করা হয় ৩টি ঘরবাড়ি ও লুটে নিয়েছে ১লাখ ২০ হাজার টাকা।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান জানান, একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাংচুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ