Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

মোরেলগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

মোরেলগঞ্জ(বাগেরহাট) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ২:৪৫ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে গলায় ফাঁস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। তাঁর নাম মোঃ হাবিবুল্লাহ (১৮)। মোরেলগঞ্জ থানা পুলিশ সকালে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠিয়েছেন ।হাবিবুল্লাহ মোরেলগঞ্জ সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বিশারাঘাটা গ্রামের আউয়াল হাওলাদারের ছেলে। বাবা আউয়াল হাওলাদার জানান, হাবিবুল্লাহ খুলনায় শ্রমিক কন্ট্রাক্টরের কাজ করতেছিল। রাত ৮ টায় তার সঙ্গে পরিবারের সর্বশেষ কথা হয় বলে পরিবার থেকে জানা যায়। অষ্টম শ্রেণি পর্যন্ত পড়ুয়া হাবিবুল্লাহ বিয়ের বয়স না হলেও পরিবারকে নিজের বিয়ের জন্য চাপ দিয়ে আসছিল। মঙ্গলবার রাতে বিয়ে না দিলে আত্নহত্যা করবে বলে পরিবারকে হুমকি দিয়ে চলে যায়। রাতে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। পরদিন ভোরে তাদের বাড়ির বাগানের একটি গাছের তলায় তাকে গলায় রশি পেঁচানো অবস্থায় পাওয়া যায় বলে বাবা আউয়াল হাওলাদার জানান। ছয় ভাই ও তিন বোনের মধ্যে ইমন মেঝ ছেলে।

মোরেলগঞ্জ থানার ওসি ( তদন্ত) তুহিন মন্ডল জানান, খবর পেয়ে পুলিশ সকালে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহের সুরতহাল শেষে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ