Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

রোশান-পরীমনির ‘মুখোশ’ মুক্তিতে বাধা নেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ৪:০০ পিএম

দর্শকদের মন মাতাতে আবারও প্রেক্ষাগৃহে আসছে রোশান ও পরীমনি জুটি। তাদের দেখা যাবে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা ‘মুখোশ’-এ। কোনো রকমের কাটা-ছেঁড়া ছাড়াই সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। ফলে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে আর কোনো বাধা রইলো না। এ তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক ইফতেখার শুভ।

‘মুখোশ’ সিনেমার সেন্সর পাওয়া এবং এর মুক্তি প্রসঙ্গে পরিচালক বলেন, ‘ছবিটি আনকাট সেন্সর পাওয়ায় খুব ভালো লাগছে। কিন্তু করোনার কারণে এর মুক্তি স্থগিত করা হয়েছে। আশা করছি করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে এলে সিনেমাটি মুক্তি দিতে পারবো।’

এদিকে সিনেমাটির আনকাট সেন্সর ছাড়পত্র পাওয়ার খবর পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন পরীমনিও। তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে লেখেন, ‘আনকাট সেন্সর মুখোশ।’

আর চিত্রনায়ক রোশান বলেন, ‘‘বেশ চমৎকার একটি সিনেমা ‘মুখোশ’। দর্শক এটি উপভোগ করবেন বলে বিশ্বাস আমার।’’

উল্লেখ্য, সিনেমাটি মুক্তির কথা ছিল ২১ জানুয়ারি, কিন্তু করোনার কারণে তা স্থগিত করা হয়। তবে সিনেমাটির মুক্তি উপলক্ষে ও প্রচারণার অংশ হিসেবে ২ জানুয়ারি এক আয়োজনের মাধ্যমের প্রকাশ করা হয় সিনেমাটির টাইটেল সং।

ইফতেখার শুভর লেখা ‘পেজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে মুখোশ সিনেমাটি ২০১৯-২০ অর্থবছরের সরকারি অনুদানে নির্মিত। আর এর পরিবেশনার দায়িত্বে রয়েছে কপ ক্রিয়েশন। সাভার, সিলেট, টাঙ্গাইল, এফডিসি, বইমেলার বিভিন্ন লোকেশন সিনেমাটির চিত্রায়ণ হয়েছে।

‘মুখোশ’ সিনেমায় রোশান-পরীমনি ছাড়াও আরো অভিনয় করেছেন মোশাররফ করিম, আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, প্রাণ রায়, রাশেদ মামুন অপু, ফারুক আহমেদ, তারিক স্বপন, ইলিনা শাম্মি, অলংকার চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ