Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

রাজবাড়ীর পাংশায় স্ত্রীকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করলো স্বামী

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ৪:০৭ পিএম

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের কালীনগর গ্রামে লিপি খাতুন নামে এক গৃহবধুকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে তারই স্বামী রুবেল সরদার। এ ঘটনায় ঘাতক স্বামী রুবেল সরদারকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা। বুধবার ( ১৯ জানুয়ারী ) সকাল ৮ টায় ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, মাছপাড়া ইউনিয়নের কালীনগর গ্রামে লিপি খাতুন ও রুবেল সরদার দম্পতির মধ্যে দীর্ঘ্যদিন পারিবারিক কলহ চলে আসছিলো। তারই ধারাবাহিকতায় বুধবার সকালে দুজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে স্বামী রুবেল সরদার ধারালো অস্ত্র দিয়ে লিপি খাতুনকে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান জানান, রুবেল সরদার এক সময় মাছের ব্যাবসা করতো। তিনি দীর্ঘ্যদিন যাবৎ বেকারভাবে ঘুরে বেরাতো। কোন কাজকর্ম না করা ও সংসারের ভোরন পোশন না দেওয়ায় স্ত্রীর সাথে কলহ চলে আসছিলো। স্থানীয়দের দেওয়া তথ্যমতে সে সকালে তার স্ত্রীকে হত্যার পর পালানো চেষ্টা করে ও স্থানীয়রা তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। এ ঘটনায় পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহন করা হচ্ছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ