Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

নিয়মিত গোসল না করায় স্বামীকে তালাক দিতে আদালতে স্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ৪:০৯ পিএম

নিয়মিত গোসল করেন না স্বামী। আর এ নিয়ে বিরক্ত হয়ে স্বামীকে তালাক দিতে আদালতের দ্বারস্থ হয়েছেন মিসরের এক নারী। সংযুক্ত আরব আমিরাতভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজের প্রতিবেদনে এমনটি বলা হয়েছে।

স্বামীকে জঘন্য উল্লেখ করে ওই নারী আদালতকে জানান, তিন বছর আগে রীতি অনুযায়ী তাঁদের বিয়ে হয়। কিন্তু ওই সময় তিনি বুঝতে পারেননি। কারণ তাঁর স্বামী বিয়ের আংটি পরানোর পর যখনই তাঁর সঙ্গে দেখা করতে গেছেন তখন পরিষ্কার-পরিচ্ছন্ন কাপড়ে গেছেন। তবে বিয়ের পরই সমস্যা শুরু হয়।
ওই নারীর অভিযোগ, তাঁর স্বামী মাসে একবার গোসল করে। সেই সঙ্গে নিয়মিত দাঁত ব্রাশও করেন না।

ওই নারী বলেন, প্রথমে আমি তাকে পরিষ্কার-পরিচ্ছন্ন বিষয়ে বলতে বিব্রত বোধ করতাম। ব্যাপারগুলো পরে আরও খারাপ হয়েছে। আমি তাকে তার ব্যক্তিগত স্বাস্থ্যবিধির প্রতি যত্ন নেওয়ার জন্য অনুরোধ করি কিন্তু কোনো লাভ হয়নি। এ ছাড়া সে শুধুমাত্র আমার বেতনের ওপর নির্ভর করে। সব মিলিয়ে আমি তাঁকে তালাক দিতে চাই।
এই মামলার রায় এখনো দেননি আদালত। নারীর এই অভিযোগ খতিয়ে দেখার পরই রায় দেওয়া হবে বলে আদালতের পক্ষ থেকে জানানো হয়েছে। সূত্র : গালফ নিউজ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিশর

৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ