Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

একই বিজ্ঞাপনচিত্রে তিন চরিত্রে মিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ৪:১৯ পিএম

বিয়ের পর প্রথমবারের মতো শুটিংয়ে ফিরলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। মঙ্গলবার (১৮ জানুয়ারি) তিনি নাইন এন্ড অ্যা হাফ স্টুডিওতে অংশ নেন একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে। ওয়ালটন গ্যাস স্টোভের এ বিজ্ঞাপনটি নির্মাণ করছেন ‘মৃধা বনাম মৃধা’-খ্যাত নির্মাতা রনি ভৌমিক।

ওয়ালটন গ্যাস স্টোভের বিজ্ঞাপনচিত্রটিতে তিন চরিত্রে দেখা যাবে মিমকে। তিনি জানান, একই সঙ্গে তিনি স্বামী, স্ত্রী ও গৃহপরিচারিকার চরিত্রে অভিনয় করেছেন।

মিম বলেন, ‘এর আগে দ্বৈত চরিত্রে অভিনয় করেছি নাটকে এবং বিজ্ঞাপনচিত্রে। কিন্তু কখনোই একসঙ্গে তিনটি চরিত্রে অভিনয় করিনি। মজার বিষয় হলো, এবারই প্রথম পুরুষ চরিত্রে দেখা যাবে আমাকে। দারুণ একটা অভিজ্ঞতা হলো বিজ্ঞাপনচিত্রটির শুটিং করতে গিয়ে।’

যদিও এই বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে সোমবার (১৭ জানুয়ারি) অংশ নেয়ার কথা ছিলো মিমের। কিন্ত করোনা সার্টিফিকেট না থাকায় সেদিন শুটিং বাতিল করা হয়। পরে করোনা নেগেটিভ সার্টিফিকেট দেখানোর পর মঙ্গলবার (১৮ জানুয়ারি) কাজে ফিরেন মিম।

এ প্রসঙ্গে মিম বলেন, ‘আমার শরীরে করোনার কোনো উপসর্গ ছিল না। কিছু মানুষের অযথা খোঁচাখুঁচির কারণে পরীক্ষা করাতে হলো। আমি বরাবরই বলে এসেছি, করোনা হয়নি। এবার তাঁদের খাতা-কলমে দেখালাম যে আমিই ঠিক ছিলাম।’

উল্লেখ্য, গত ৪ জানুয়ারি জাঁকালো আয়োজনে বিয়ে করেন ঢাকাই ছবির নায়িকা মিম। এর আগে ও পরে হয়েছে কয়েকটি অনুষ্ঠান। তবে তার বিয়ের আয়োজনটি করোনার প্রায় হটস্পটে পরিণত হয়। ৯ জানুয়ারি জানা যায়, করোনা আক্রান্ত হয়েছেন মিমের স্বামী সনি পোদ্দার। সৌভাগ্যবশত সেই সময়ই মিমের পরীক্ষার ফল আসে নেগেটিভ। এরপর আক্রান্ত হন অভিনেত্রীর বাবা বীরেন্দ্রনাথ সাহাসহ ওই অনুষ্ঠানে অংশ নেওয়া অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিম

২৬ ফেব্রুয়ারি, ২০২২
২৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ