Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় শহীদ জিয়ার জন্মদিনে দোয়া মাহফিল ও আলোচনা সভা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ৫:০১ পিএম

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে বুধবার বগুড়ায় দিনভর নানা কর্মসূচী পালিত হয়েছে।
জেলা বিএনপির সপ্তাহব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে বুধবার সকাল থেকে বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ তার উদ্যোগে বগুড়া শহরের বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় তৈরী খাবার বিতরন করেন। এসময় বগুড়ার মুখ ও বধির বিদ্যালয়, খান্দার আরাবিয়া এতিম খানা, রওশান শাহ হাফিজিয়া মাদ্রাসা ও তালিমুল কোরআন সিরাজ উদ্দিন হাফিজিয়া মাদ্রাসায় ৫০০ শত প্যাকেট খাবার বিতরন করা হয়।
বিতরণকালে তিনি শহীদ জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত সহ বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও তারেক রহমানের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।
খাবার বিতরন অন্ষ্ঠুানে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হামিদুল হক চৌধুরী হিরু, কেএম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাহিন, শহীদ উন নবী সালাম, মনিরুজ্জামান মনির, বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সরকার মকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারন সম্পাদক নূরে আলম সিদ্দিকী প্রমুখ।
এ ছাড়ওা জেলা বিএনপির উদ্যোগে বাদজোহর শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে দোয়া মাহফিল এবং বিকেলে টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে জিয়াউর রহমানের কর্মময় জীবনী নিয়ে নেতৃবৃন্দ আলোচনা করেন। এর আগে সকালে জেলা বিএনপি কার্যালয়ে নেতৃবৃন্দ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ